মঙ্গলবার, ২৫শে মে, ২০২০ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২৫শে মে, ২০২০ ইং

মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জে ক্রিকেট প্রতিযোগিতা

মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জে ক্রিকেট প্রতিযোগিতা

রবিবার, ১৯ জানুয়ারি ২০২০ | ৮:০৯ পিএম | 229 বার

মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জে ক্রিকেট প্রতিযোগিতা

বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মস্থান গোপালগঞ্জে তাঁর জন্ম শতবর্ষ ‘মুজিববর্ষ’ উপলক্ষে এক বিশাল ক্রিকেট প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে ।

মুকসুদপুর উপজেলাধীন বরমপাল্টা গ্রামের ঐতিহ্যবাহী তালুকদারবাড়ি যুব সম্প্রদায় বঙ্গবন্ধুর অসাধারণ দেশপ্রেম ও তাঁর জীবনীকে সশ্রদ্ধচিত্তে স্মরণ করতে এ উদ্যোগ গ্রহণ করে । এলাকার গণ্যমান্য মানুষের পাশাপাশি সর্বস্তরের মানুষ এখানে উপস্থিত হয় । মুজিববর্ষ উপলক্ষে এ অভিনব উদ্যোগকে সকলেই প্রশংসা করেছেন । দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতায় স্থানীয় ১৬ টি দল অংশগ্রহণ করে । বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ও শুক্রবার (১৭ জানুয়ারি)- এই দু’দিনে প্রতেকটি দল নকআউট ভিত্তিতে প্রতিযোগিতা করে । যথারীতি আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ম মেনে এ টুর্নামেন্ট সাজানো হয় । খেলা শেষে বিজয়ী দল ও রানার্স আপ দলকে পুরস্কার তুলে দেওয়া হয় । সর্বোপরি খেলার বিরতির সময় বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন নিয়ে আলোচনা করা হয় । সংগঠনের অন্যতম আহ্বায়ক কপিল তালুকদার বলেন, মুজিববর্ষকে স্মরণ করে সংগঠনের সকল সদস্য নিরলস পরিশ্রম করেছে এবং পুরো আয়োজনটি সুসম্পন্ন করতে এলাকবাসীর ভূমিকাও প্রশংসনীয় ।

সংগঠনের আরেকজন অন্যতম সদস্য সনজিৎ তালুকদার বলেন, যেহেতু বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো এ দেশকে সোনার বাংলা গড়ে তোলা ও বাংলাদেশকে একটি হাসি-খুশির দেশে পরিণত করা এবং তাঁর কন্যা শেখ হাসিনার সাবলীল নেতৃত্বে আমাদের দেশ কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাচ্ছে তাই আমরা তাঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে মানুষকে একটু আনন্দ-বিনোদন দেওয়ার প্রয়াস করেছি ।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা