মঙ্গলবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

অভিনন্দনকে রক্তাক্ত করা সেই পাক সেনাকে হত্যার দাবি করছে ভারত

বুধবার, ২১ অগাস্ট ২০১৯ | ১২:০৫ এএম | 303 বার

অভিনন্দনকে রক্তাক্ত করা সেই পাক সেনাকে হত্যার দাবি করছে ভারত

পাকিস্তান সেনার স্পেশাল সার্ভিস গ্রুপের কমান্ডার আহমেদ খান। ভারতীয় সেনা সূত্র জানাচ্ছে, যুদ্ধবন্দী অভিনন্দন বর্তমানের উপর সবচেয়ে বেশি নির্যাতন চালিয়েছিল এই কমান্ডার।

গত ১৭ আগস্ট নিয়ন্ত্রণ রেখায় এনকাউন্টারের সময় পাক কমান্ডার আহমেদ খানকে গুলিতে ঝাঁঝরা করে দেয় ভারতীয় সেনা বলে দাবি করা হচ্ছে। অভিনন্দনকে কিল-ঘুষিতে ঐ আহমেদ খান রক্তাক্ত করেছিলেন। দ্য ওয়ালের খবর।

ভারতীয় গণমাধ্যমের দাবি, আহমেদ খান সম্পর্কে ভারতীয় সেনাকে আগেই তথ্য দেয় পাকিস্তানের সীমান্ত লাগোয়া হরান গ্রামের অধিবাসীরা। আকাশে চলতে থাকা ভারত-পাকিস্তানের বিমান যুদ্ধের সবটাই দেখেছিলেন ওই গ্রামের বাসিন্দারা।

জানা গেঝে, ঘটনার দিন পাকিস্তানি জেট থেকে ধেয়ে আসা গুলিতে অকেজো হয়ে পড়ে ভারতের পুরনো মিগ-২১ বাইসন জেট। ইজেক্ট করে বেরিয়ে প্যারাশুট ভাসিয়ে তখন পাকিস্তানের মাটি ছুঁয়েছেন ভারতীয় বিমান সেনা উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। সেখানে গ্রামবাসীদের মারের হাত থেকে বাঁচতে তিনি তখন দৌঁড়চ্ছেন। তার সামনে পথ আগলে দাঁড়ায় লম্বা-চওড়া পাক কমান্ডার।

আহত, রক্তাক্ত অভিনন্দনকে দেখে তার মুখে হাসি ফোটে, বিদ্রুপের হাসি। সেনাবাহিনীর মর্যাদা লঙ্ঘণ করেই অভিননন্দনের নাক-মুখ লক্ষ্য করে কিল-ঘুষি চালাতে শুরু করে এই কমান্ডার।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা