শুক্রবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

লেবাননে শাহজালাল প্রবাসী সংগঠন সাঈদা শাখার ইফতার মাহফিল

সোমবার, ২০ মে ২০১৯ | ১১:১৫ পিএম | 566 বার

লেবাননে শাহজালাল প্রবাসী সংগঠন সাঈদা শাখার ইফতার মাহফিল

লেবানন থেকে বাবু সাহাঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে লেবাননে বৃহত্তর সিলেটবাসীর সামাজিক সংগঠন শাহজালাল প্রবাসী সংগঠন সাঈদা শাখার উদ্যোগে ধর্মীয় ভাব-গম্ভীর পরিবেশে ইফতার ও দোয়া মাহফিল ১৯মে রবিবার সাঈদা জেলার মসজিদ আল সালাম অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
সংগঠনটির সাঈদা শাখার প্রচার সম্পাদক হেলাল উদ্দিনের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন শাহ্জালাল প্রবাসী সংগঠন সাঈদা শাখার প্রধান উপদেষ্টা আলহাজ্ব নজরুল ইসলাম।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ্জালাল প্রবাসী সংগঠন কেন্দ্রীয় কমিটির সভাপতি শামীম আহম্মেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত প্রধান উপদেষ্টা শাহ্ মনিরুল ইসলাম সহ সিনিয়র উপদেষ্টাবৃন্দ, প্রচার সম্পাদক আব্দুল মন্নান, অর্থ সম্পাদক জামিল আহমেদ, ধর্ম সম্পাদক সুলতান আহমেদ শিপু, দপ্তর সম্পাদক জিয়াযুল ইসলাম, সাঈদা শাখার সভাপতি আব্দুস শুক্কুর, সিনিয়র উপদেষ্টা শাহীন মিয়া, উপদেষ্টা সাইদুল ইসলাম, সহ-সভাপতি হাসান আহমেদ ইমন, সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া, সহ-প্রচার সম্পাদক জসীম উদ্দিন ও সহ-অর্থ সম্পাদক রওশন গং।

কেন্দ্রীয় কমিটির ধর্ম সম্পাদক সুলতান আহমেদ শিপুর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া ইফতার ও দোয়া মাহফিলে রমজানের তাৎপর্য্য ও গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন সংগঠনটির সাঈদা শাখার সাধারণ সম্পাদক সালমান আহমেদ, অর্থ সম্পাদক শাহনূর মিয়া, সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল হান্নান ও বিএনপি লেবানন শাখার সহ সভাপতি জাহাঙ্গীর আলম সুমন।

বক্তারা বলেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আমাদের এই প্রানের সংগঠনকে এগিয়ে এগিয়ে নিতে হবে।আমাদের এই সংগঠন অসহায় প্রবাসীদের কল্যানে সর্বদা কাজ করে আসছে এবং ভবিষ্যতেও যে কোন ধরনের সেবা দিতে প্রস্তুত আছে।

সবশেষে সমাপনী বক্তব্য ও প্রবাসী বাংলাদেশী এবং মুসলিম উম্মাহ’র মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন অনুষ্ঠানের সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা