শনিবার, ১৮ই জানুয়ারি, ২০২০ ইং, ৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই জানুয়ারি, ২০২০ ইং

তারকাদের ঈদ আয়োজন

বুধবার, ৩১ জুলাই ২০১৯ | ১০:১৭ এএম | 68 বার

তারকাদের ঈদ আয়োজন

ঈদকে ঘিরে এখন নাটক নির্মাণের শেষ দিকের প্রস্তুতি চলছে। সারাবছর ব্যস্ততার তুলনাই ঈদ কিংবা বিশেষ দিবসগুলোতে কাজ নিয়ে ব্যস্ততা থাকে তিনগুণ। শিল্পী থেকে শুরু করে নির্মাতারা সবাই থাকেন দৌড়ের উপর। দর্শকরাও মুখিয়ে থাকেন তাদের প্রিয় তারকাদের কাজ দেখার জন্য।

কোরবানির ঈদের আমেজটাই থাকে অন্যরকম। আর এবার ঈদে নির্মিত হলো ‘কোরবানি’ শিরোনামের একটি টেলি ছবি। সেখানে দেখা যাবে এক ঝাঁক তারকাদের। মুশফিকুর রহমান মঞ্জুর গল্পে টেলি ছবিটি রচনা করেছেন আবীর ফেরদৌস এবং পরিচালনা করেছেন সহিদ উন নবী।

নাটকের গল্পে দেখা যাবে, পুরান ঢাকার বনেদী ব্যবসায়ী পরিবার আলাউদ্দিন খান। তার তিন ছেলে এক মেয়ে। বড় ছেলে হারুন খান, মেজো ছেলে সিদ্দিক খান আর ছোট ছেলে শাহীন খান। আর তাদের সবেধন নীল মনি বোন মনি। যতদিন পর্যন্ত আলাউদ্দিন খান সাহেব বেঁচে ছিলেন এই পরিবার একত্রে সবাই মিলে একটি মাত্র কোরবানি দিতেন। কিন্তু আলাউদ্দিন খান সাহেব মারা যাবার পর শুরু হয় ভাঙন। আসল কাজের চেয়ে লোক দেখানো তে ব্যস্ত হয়ে পরে পরিবারটি পিতার আর্দশ থেকে বের হয়ে নিজেদেরকে মডার্ণ বা আধুনিক বানানোর সার্কাসে ব্যস্ত হয়ে উঠে খান পরিবার। হারুন এর বন্ধু সারয়ারের সাথে খান পরিবারের পুরনো দ্বন্দ্ব। সেই দ্বন্দ থেকে হুট করে বড় লোক হয়ে ওঠা সারোয়ার ঘোষণা করে এই ঈদে তার গরুটি হবে এই এলাকার সেরা গরু। পাশাপাশি খান পরিবার ও ঘোষণা দেয় যে করেই হোক এই কোরবানি ঈদে সারোয়ারের চেয়ে বড় কোরবানির গরু কিনে তারাই এবারের সেরা কোরবানি টা দিবে মহল্লায়। ব্যস কম্পিটিশনে নেমে পরে দুই পরিবার। শুরু হয়ে যায় লোক দেখানো সো অফ। কে কার থেকে এগিয়ে থাকবে তার প্রতিযোগীতা আর প্রতিদ্বন্দ্বিতা। এমন গল্পেই নির্মিত হয়েছে টেলি ছবিটি।

নির্মাতা সহিদ উন নবী বলেন, কোরবানির ঈদকে মাথায় রেখেই এমন একটি গল্পে কাজটা করেছি। সবাই যেখানে প্রেম ভালোবাসা নিয়ে ব্যস্ত সেখানে আমি কোরবানির আসল উদ্দেশ্যটা নিয়ে কাজ করতে চেয়েছি। বাস্তব জীবনের একটা ঘটনা থেকে অভিজ্ঞতা নিয়ে এই কাজটা করেছি। নিজের সেরাটা দিয়ে কাজ করেছি। এবারের ঈদের সেরা কাজগুলোর মধ্যে এটা একটা।

টেলি ছবিটিতে অভিনয় করেছেন লুৎফুর রহমান জর্জ, সাচ্চু, কচি খন্দকার, আব্দুন নূর সজল, মিশু সাব্বির, মৌসুমি হামিদ, অর্ষা, মৌ, রেশমী ও মিলন ভট্টাচার্য প্রমুখ। আসছে ঈদেই এনটিভিতে টেলি ছবিটি প্রচার করা হবে।


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা